Support

Home Tips / Tutorial

কিভাবে গার্লফ্রেন বা বন্ধুর ফোন এর কল রিকোড হ্যাক করে শুনবেন দয়া করে কেউ খারাপ কাজে ব্যাবহার করবেন না

আসসালামু আলাইকুম ,সবাই কেমন আছেন,আশা করি ভালে আছেন ।কারন Blogtutorial সাথে থাকলে সবাই ভাল থাকে।
আজকে আমি আপনাদের এমন একটি সফটওয়্যার শেয়ার করবো যেটার মাদ্ধমে আপনারা আপনার গার্লফ্রেন বা বন্ধুর ফোন হ্যাক করবেন,,,,
 তবে দয়া করে কেউ এটা খারাপ কাজে ব্যাবহার করবেন না।

প্রহমে Play store থেকে Hidden Call Record নামে App টি ডাউনলোড করে নিন

dccearth

এরপর যার ফোন এর কল রিকোড হ্যাক করবেন তার ফোনটি হাতে নিন এবং এই Apps টি তার ফোন এওপেন করুন। তার পর বাকি কাজ গুলোন sshort দেখে করুন


dccearth.com

এবার accept এ চাপুন


এখানে আপনার Email দিন

এবার Done করুন।
বাকি কাজ টুকু নিচের ভিডিও দেখে করে নিন।

ভিডিও দেখতে এখানে ক্লিক করুন


জানি অনেকে খারাপ কমেন্ট করবেন। কিন্তু একটা জিনিস ভেবে দেখুন এতো ভালো একটা জিনিস এভাবে বললে কেউ বুঝবেন না তাই এই ভিডিও টা বানানো এতে আপনারা ভালো ভাবে বুঝতে পারবেন।আমি আমার চ্যালেন এর subscirbe বাড়ানোর জন্য এটা করি নাই।আমি কাউকে আমার চ্যালেন subscribe করতে বলি নি।শুধু আপনাদের শুবিধার জন্য ভিডিও টা বানানো
কোন ভূল হলে মাফ করে দিয়েন

Baca juga :

No comments:

Post a Comment

to Top